Bangla

BANGLA


★কিভাবে Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক ব্যবহার করতে পারি ?


প্রথমে আপনাকে ধন্যবাদ Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক প্লাটফর্মে আসার জন্য। আপনি আপনার খুশি মত Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক প্ল্যাটফর্মটি ব্যবহার করতে পারবেন। এখানে আপনাদের কোন বাধ্যবাধকতা নাই। এই প্ল্যাটফর্মটি আপনাদের ,আপনারা আপনাদের নিজের মত ব্যবহার করতে পারবেন।

★অনলাইনে পপুলার এবং সেলিব্রেটি হতে পারব ?


আপনি যদি খুব অল্প সময়ে সারা পৃথিবীর মানুষের সামনে নিজের ক্রিয়েটিভিটি ,ট্যালেন্ট এবং প্রতিভা দিয়ে সবার মনের মধ্যে জায়গা করতে চান তাহলে একমাত্র Tiptopface সোশ্যাল নেটওয়ার্কেই সম্ভব। Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক কিছু সার্ভিসের মাধ্যমে সেই কাজটা খুব কম সময়ে করতে পারবে।
আপনি যদি আপনার ট্যালেন্ট এবং আপনার প্রতিভা সবার সামনে আনতে চান তাহলে Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক তাদের বিশ্বাস থেকে বলতে পারে অবশ্যই আপনি অল্প সময়ের মাধ্যমে খুব তাড়াতাড়ি অনেক বড় পপুলার এবং সেলিব্রিটি হতে পারবেন।

★বিনোদন নেওয়া এবং দেওয়ার সাথে আমি কি Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক ব্যবহার করে আর্থিক স্বচ্ছলতা আনতে পারি ?


★★Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক ইতিমধ্যেই আত্মপ্রকাশ করেছে এখানে ইনকামের একটা সুযোগ আছে । অবশ্যই আপনি আপনার বিনোদন ,মজা ,আড্ডা ইত্যাদি সঙ্গেও আর্থিক স্বচ্ছলতা আনতে পারবেন যদি আপনি Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক নিয়ম মেনে কাজ করেন।

★প্যাকেজ একটিভ করলে কি কি সুবিধা পাওয়া যাবে ?


Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক প্ল্যাটফর্মের সার্ভিস কতটা হাই কোয়ালিটি এটা জানার জন্য আপনাকে অবশ্যই একটা প্যাকেজ একটিভ করতে হবে । তাহলে আপনি সার্ভিস সম্বন্ধে জানতে পারবেন। এখানে চারটা প্যাকেজ আছে।
প্যাকেজের মধ্যে কি কি বেনিফিট পাবেন তার কিছু কথা জানা যাক :

★Face Identity: এখানে আপনি যে প্যাকেজটা Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক প্ল্যাটফর্মের কাজ থেকে কেনার জন্য রিকোয়েস্ট পাঠাবেন সেখানে যদি এই সার্ভিসটা অ্যাভেলেবল থাকে তাহলে আপনি আপনার মুখ মন্ডল দিয়ে ফেস আইডেন্টিফাই মাধ্যমে আপনার চেহারাকে শনাক্ত করতে পারবেন। আপনার ছবি ব্যবহার করে যদি অন্য কোন মেম্বার কোন রকমের বাজে পোস্ট অথবা আপনার নেগেটিভ প্রমোট করে থাকে সঙ্গে সঙ্গে আপনাকে নোটিফিকেশনের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। আপনি যদি তাৎক্ষণিক বিষয়টা নিয়ে কথা বলেন তাহলে Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক সঙ্গে সঙ্গে তা ডিলিট করে দেব। এই সার্ভিসের মাধ্যমে আপনার মুখমণ্ডল অন্য কোন আইডিতে ইউজ করতে পারবে না। এই সার্ভিসের মাধ্যমে শুধুমাত্র আপনার মুখ মন্ডল আপনি ব্যবহার করতে পারবেন। ফেস আইডেন্টিফাই সার্ভিসে আপনার বন্ধু অথবা আপনার আশেপাশে কেউ আপনার মুখ মন্ডল বিশিষ্ট কোন খারাপ পিকচার এর সঙ্গে এড করে দিয়ে আপনাকে সমাজে অথবা ভার্চুয়াল জগতে ছোট করতে চায় তাহলে এই প্লাটফর্মের মাধ্যমে কখনোই করতে পারবে না।

★See profile visitors: Tiptopface সোশ্যাল নেটওয়ার্কের সার্ভিস এর কোয়ালিটির মান সবার উপরে। এই সার্ভিসের মাধ্যমে আপনার প্রোফাইল যদি কোন মেম্বার ভিজিট করে তাহলে সঙ্গে সঙ্গে আপনি নোটিফিকেশন পাবেন। আপনার ভার্চুয়াল জগতে সিকিউরিটি সিস্টেমটা অনেক ইম্পরট্যান্ট। কেউ যদি আপনার ক্ষতি করতে চায় অথবা আপনার কোন ইনফরমেশন চুরি করতে চায় তাহলে আপনি অনায়াসে বুঝতে পারবেন। কারণ সে মানুষটা যখন আপনার একাউন্টে ভিজিট করে ইনফরমেশন নিতে যাবে সঙ্গে সঙ্গে বুঝতে পারবেন কোন মানুষটা আপনার প্রোফাইল ভিজিট করলো। পরবর্তীতে আপনি খুব সহজেই কোন প্রবলেম পড়লে আইডেন্টিফাই করতে পারবেন কে আপনার ক্ষতিটা করল।
★Unlimited Follower:এই সার্ভিসের মাধ্যমে Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক আপনাকে দিচ্ছি আনলিমিটেড ফলোয়ার। Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক বিশ্বাস করে আপনি এই বিষয়টা আগেই জেনেছেন। অনলাইনে শুধুমাত্র আপনার ক্রিয়েটিভিটি এবং বুদ্ধি দিয়ে অনেক কিছু করা সব্ভব। আপনি যদি ভাইরাল হতে চান এক্ষেত্রে আপনার অবশ্যই ক্রিয়েটিভিটি প্রয়োজন ,নতুন নতুন ভাবনার প্রয়োজন। এই ক্ষেত্রে Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক আপনার ক্রিয়েটিভিটি কে সম্মান জানিয়ে হাজার হাজার মানুষের কাছে পৌঁছে দিবে । মনে রাখবেন Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক সারা পৃথিবীর মানুষের কাছে এটা পৌঁছে দেব তাই প্যাকেজের মেয়াদ হিসেবে আপনার ক্রিয়েটিভিটির উপরে ভিত্তি করে আপনি হাজার হাজার ফলোয়ার আনতে পারবেন।

★Show / Hide last seen:এই সার্ভিসের মাধ্যমে আপনি দেখতে পারবেন আপনাকে যারা ফলো করছে তারা সর্বশেষ কবে অনলাইনে ছিল এবং অফলাইনে আছে।

★Verified badge :এই সার্ভিসের মাধ্যমে আপনি শতভাগ কনফার্ম থাকতে পারবেন আপনার একাউন্টটা কখনো সাসপেন্ড অথবা ডিজেবল করে দেওয়া হবে না যদি আপনি Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক প্ল্যাটফর্মের শর্ত গুলো ভালোভাবে মেনে নেন। কোনো মেম্বার যদি আপনার কমেন্ট এবং আপনার প্রোফাইল টা কে ফেক প্রোফাইল হিসেবে গণ্য করে বারবার যদি Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক প্ল্যাটফর্মের কাছে রিপোর্ট করে তাহলে খুব সতর্ক ভাবে বিষয়টা পর্যবেক্ষণ করে আপনাকে জানাই দিবে । Face Identity করার জন্য আপনার সার্ভিসটা তখন প্রযোজ্য হবে।

★Likes:এখানে আপনি প্যাকেজ ভিত্তিতে যে পয়েন্ট থাকবে প্রতিটা লাইক এর জন্য আপনি সেই পয়েন্টে পাবেন।

★Comments:এখানে আপনি প্যাকেজ ভিত্তিতে যে পয়েন্ট থাকবে প্রতিটা Comments এর জন্য আপনি সেই পয়েন্টে পাবেন।

★Posts:এখানে আপনি প্যাকেজ ভিত্তিতে যে পয়েন্ট থাকবে প্রতিটা Posts এর জন্য আপনি সেই পয়েন্টে পাবেন।

★Follow Promotion:এখানে যেসব মেম্বাররা তাদের ফলোয়ার বাড়ানোর জন্য Follow Pro Member বাক্স এ নাম অ্যাড করে তাদেরকে ফলো করলে প্যাকেজ ভিত্তিক যে পয়েন্ট থাকবে আপনি সেই পয়েন্ট পাবেন।

★Daily Limit:ডেইলি লিমিট হল আপনি লাইক ,কমেন্ট, পোস্ট এবং ফলো(follow pro member) করে যে পয়েন্ট পাবেন তার একটা লিমিট। প্রতিদিন আপনি যে প্যাকেজ ভিত্তিক daily লিমিট এ থাকবেন তার বেশি পয়েন্ট নিতে পারবেন না।

★Post Bost:এখানে আপনাদের ইনকামের জন্য এবং ভাইরাল হওয়ার জন্য অনেক বড় একটা মাধ্যম শুধুমাত্র Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক প্ল্যাটফর্মেই পাবেন । এই সার্ভিসের আপনারা আপনাদের ক্রিয়েটিভিটিতে কিছু তৈরি করে অথবা আশেপাশে মানুষ পছন্দ করতে পারে এমন কিছু পোস্ট করে সেটাকে আপনারা বুস্ট করতে পারেন । এই ক্ষেত্রে ওই পোস্টে যত লাইক করবে প্যাকেজ ভিত্তিকে আপনি ঠিক তত পয়েন্ট পাবেন।

★Bost Point Daily Limit:এই লিমিট টা আপনি যে লাইক , কমেন্ট ,পোস্ট এবং ফলো (follow pro member) করলেন ওই লিমিটেড ক্ষেত্রে প্রযোজ্য না। এটা সম্পূর্ণ আলাদা । আপনি যে পোস্টটাকে Bost করলেন ওই পোস্টে প্রতি লাইকে আপনি যে পয়েন্ট পাবেন তার লিমিট। এখানে আপনারা জেনে খুশি হবেন আপনার পোস্টটা যেমন পৃথিবীর সবাই দেখতে পারবে ঠিক প্যাকেজ ভিত্তিকে Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক এটাকে আনলিমিটে করে দিয়েছে । পৃথিবী যেমন আপনার ট্যালেন্ট দেখে আপনাকে পছন্দ করে। আপনাকে ভাইরাল করে। ঠিক আমরাও আপনার ট্যালেন্ট উপর ভিত্তি করে আনলিমিটেড করে দিয়েছি।

★Posts promotion:প্যাকেজ ভিত্তিতে আপনি সর্বোচ্চ কয়টা পোস্ট বুস্ট করতে পারবেন ।

★Pages promotion:প্যাকেজ ভিত্তিতে আপনি সর্বোচ্চ কয়টা পেজ প্রমোট করতে পারবেন ।

★Approximate Profit:মনে রাখবেন এটা কোন ইনভেস্টমেন্ট সাইট না। এখানে আপনি যত পপুলার হবেন তত ইনকাম করতে পারবেন কারণ এখানে ইনকামের বিষয়টা সম্পূর্ণ আপনার উপর। আপনি যত পপুলার হবেন ,যত সময় দিবেন তত ইনকাম করতে পারবেন। তবে Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক আশা করে এখানে আপনি আপনার ইনভেস্টমেন্ট এর কয়েক গুণ বেশি ইনকাম করতে পারবেন। এটি লাইফটাইম এখানে আপনি আপনার ক্যারিয়ার সাজাতে পারবেন। আমরা আনুমানিক একটা প্যাকেজ ভিত্তিক প্রফিট এখানে উল্লেখ করছি।

★আর কি কি ভাবে আমি টাকা ইনকাম করতে পারব ?


আপনি এখানে রেফারেল কমিশনের মাধ্যমে ইনকাম করতে পারবেন। আপনার রেফারেল লিংক দিয়ে যদি কেউ শুধুমাত্র অ্যাকাউন্ট ওপেন করে তাহলে আপনি পাবেন এক টাকা। যদি কেউ আপনার রেফারেল লিংক দিয়ে একাউন্ট ওপেন করার পর কোন প্যাকেজ একটিভ করে তাহলে আপনি ১৫%(শতকরা 100 টাকায় 15 টাকা) পাবেন।

★আমি একজন ফ্রি মেম্বার তাহলে আমি কি এখান থেকে টাকা তুলতে পারব?


Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক প্রো মেম্বার এবং ফ্রি মেম্বার সবার জন্যই টাকা ইনকাম করার বিষয়টা খুব গুরুত্বপূর্ণ ভাবে দেখে । Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক সর্বোচ্চ চেষ্টা করে ভালো সার্ভিস দিতে। এখানে কিছু শর্ত আছে যেগুলো অবশ্যই মানতে হবে ফ্রি মেম্বারদেরকে ।

★কমপক্ষে আপনাকে 2k পয়েন্ট সংগ্রহ করতে হবে।

★5k Follow আনতে হবে। তাহলে আপনি আপনার ইচ্ছামত পেমেন্ট মেথদ ইউজ করে টাকা তুলতে পারবেন।
আমি যদি প্রো মেম্বার হই তাহলে আমার ক্ষেত্রে কি এইসব শর্ত কার্যকারিতা হবে ?

আপনি যদি প্রো মেম্বার হন তাহলে আপনার ক্ষেত্রে কোনো পয়েন্ট অথবা Follow এইসব শর্ত প্রযোজ্য না। আপনি আপনার ইচ্ছা মত টাকা তুলতে পারবেন আপনার ইচ্ছামত পেমেন্ট মেথদ সিলেট করে। তবে মনে রাখবেন ট্রানজেকশন করার সময় খরচটা আপনাদেরকে বহন করতে হবে।

★আমি কি কি মাধ্যমে আমার টাকা টা হাতে নিতে পারব ?


Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক শুধুমাত্র আপনাদের কথা মাথায় রেখে আপনাদের লোকাল কারেন্সিতে পেমেন্ট দেওয়ার সর্বোচ্চ চেষ্টা করে । তবে প্রথমত কিছু লিমিট আছে। যেমন বাংলাদেশের জন্য বিকাশ ,রকেট, নগদ এড করা হয়েছে কিন্তু সেটা প্রতি সপ্তাহে ৪-৫ বার পেমেন্ট করতে পারা যায় । যেহেতু সঠিকভাবে এখনো বাংলাদেশের কোন কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ এডড করা হয়নি এই ক্ষেত্রে লিমিট একটু কম। এইজন্য বাংলাদেশের লোকাল কারেন্সি এবং ইন্ডিয়ান লোকাল কারেন্সি পেমেন্ট করতে সর্বনিম্ন ৫ মিনিট থেকে সর্বোচ্চ ৪ দিন সময় নেওয়া হয় । আপনি যদি চান আপনি ব্যাংকেও টাকা তুলতে পারবেন। এই ক্ষেত্রে আপনার যে হিসেবে ডলার রেট হবে আপনি সেটাই পাবেন। তবে বিকাশ ,রকেট, নগদ এর ক্ষেত্রে আপনি প্রতি ডলার রেট ৭৫ থেকে ৯০ টাকার মধ্যেই পাবেন। যেকোন পেমেন্ট মেথদ ব্যবহার করে টাকা তোলার সময় পেমেন্ট মেথড গুলো যে চার্জ কাটে সেগুলোর খরচ আপনাদেরকে নিতে হবে।

★Tiptopface সোশ্যাল নেটওয়ার্কে কি নিয়ম মেনে কাজ করতে হবে ?


যদি Tiptopface সোশ্যাল নেটওয়ার্কে সঠিক পথ অবলম্বন করে কাজ করেন তাহলে Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক আত্মবিশ্বাস থেকে বলতে পারে , পরবর্তীতে আপনাকে আর জব করতে হবে না। Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক আনলিমিটেড ইনকামের একটা পথ রেখে দিচ্ছে রিয়েল মেম্বারদের জন্য। Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক সিকিউরিটি সিস্টেম অনেক হার্ড। খুব তাড়াতাড়ি আপনাদের ভুলটা ধরতে পারবে। যদি Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক কোন ভাবেই নিয়ম না মেনে অন্যভাবে কাজ করেন এই ক্ষেত্রে কিছু করার থাকবে না account ডিলেট করে দিতে । আপনি একই ডিভাইস অথবা আইপি ব্যবহার করে ২ টার বেশি অ্যাকাউন্ট করতে পারবেন না | দয়া করে আপনি একটা একাউন্টে ইউজ করবেন এবং সেইটা আপনার রিয়েল ইনফরমেশন দিয়ে ভেরিফাই করে নিবেন। এক্ষেত্রে আপনার একাউন্ট এ কোন সমস্যা হবে না। আপনি যদি আপনার ঠিক মত পয়েন্ট আপনার একাউন্টে যোগ করতে চান তাহলে Tiptopface সোশ্যাল নেটওয়ার্কে কিছু শর্ত মানতে হবে।

★প্রথমত আপনি প্রতি ৫০ পয়েন্ট পর একটা করে অ্যাড ক্লিক করে সর্বনিম্ন তিন মিনিট থাকতে হবে। পরবর্তীতে সেই সাইট থেকে ব্যাক করে আবার Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক চলে আসতে হবে । তারপর পুনরায় আপনি আবার কাজ করবেন। মনে রাখবেন ,প্রতি ৫০ পয়েন্ট পরপরই আপনাকে একটা করে অ্যাড এ ক্লিক করতে হবে। এই কাজটা না করলে ঠিক মতো পয়েন্ট যোগ হবে না । যোগ হলেই পরে কেটে নেওয়া হবে। অ্যাড এ ক্লিক করার পর তিন মিনিট বা তার বেশি সময় ধরে ওই পেজে না থাকলে প্রথম ৫০ পয়েন্ট পর ওই দিনের জন্য আর কোনো পয়েন্ট একাউন্টে যোগ হবে না। পরবর্তীতে পেমেন্ট নেওয়ার জন্য রিকোয়েস্ট পাঠালে পেমেন্ট করতে বাধ্য না Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক। দয়া করে অবশ্যই Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক এর নিয়ম মানবেন।

★আপনি যদি star পাকাজের মেম্বার হয়ে থাকেন তাহলে আপনাকে প্রতি ১০০ পয়েন্ট পর একটা করে অ্যাড এ ক্লিক করতে হবে এবং ওই এডে তিন মিনিট থাকতে হবে তারপর ওখান থেকে ব্যাক করে আসতে হবে।

★আপনি যদি Hot পাকাজের মেম্বার হয়ে থাকেন তাহলে আপনাকে প্রতি ৫০০ পয়েন্ট পর একটা করে অ্যাড এ ক্লিক করতে হবে এবং ওই এডে তিন মিনিট থাকতে হবে তারপর ওখান থেকে ব্যাক করে আসতে হবে।

★আপনি যদি Ultima পাকাজের মেম্বার হয়ে থাকেন তাহলে আপনাকে প্রতি ৭০০ পয়েন্ট পর একটা করে অ্যাড এ ক্লিক করতে হবে এবং ওই এডে তিন মিনিট থাকতে হবে তারপর ওখান থেকে ব্যাক করে আসতে হবে।

★আপনি যদি Vip পাকাজের মেম্বার হয়ে থাকেন তাহলে আপনাকে প্রতি ২০০০ পয়েন্ট পর একটা করে অ্যাড এ ক্লিক করতে হবে এবং ওই এডে তিন মিনিট থাকতে হবে তারপর ওখান থেকে ব্যাক করে আসতে হবে।

★আজেবাজে আর্টিকেল লিখে,এক সংখ্যার কিছু লিখে বা শুধু ইমোজি দিয়ে পোস্ট করতে পারবেন না।

★প্রতিটা পিকচার আকারে পোস্ট দেওয়ার আগে কিছু লিখতে হবে।

★★কারো পোস্ট এ আজেবাজে কমেন্ট করতে পারবেন না। যেমনঃএ,ব,গ,১,২,৩,হুম,A,B,C,1,2,3,hmm,etc.

★যে কারো পোস্টে আপনি ঐ পোষ্টের আঙ্গিকে কমেন্ট করতে পারেন। সেটা আপনাদের লোকাল ভাষায় অথবা ইন্টারন্যাশনাল ভাষা ইংলিশে করতে পারেন। আমরা যদি কোনভাবে ,আপনি ওই পোস্টের আঙ্গিকে আপনার কমেন্ট আর কোন ভ্যালু না থাকে তাহলে আপনার অ্যাকাউন্ট বন্ধ হয়ে যেতে পারে।

★কারো কমেন্ট কোন লিংক শেয়ার করতে পারবেন না।

★আপনার পোস্ট এর কমেন্টে কোন আজেবাজে কমেন্ট করলে সঙ্গে সঙ্গে তা ডিলিট করতে হবে এবং রিপোর্ট করতে হবে।যেমনঃএ,ব,গ,১,২,৩,হুম,A,B,C,1,2,3,hmm,etc.

★আপনার কমেন্টের আর্নিং বা হ্যাকিং টাইপের কোন লিংক বা কোনো কিছুই লিখতে পারবেন না এবং পোস্ট এর মাধ্যমে আপনার টাইমলাইনে শেয়ার করতে পারবেন না ।

★শতকরা ২০% আপনি বিভিন্ন লিঙ্ক শেয়ার করতে পারবেন তবে সেটা যদি হ্যাকিং টাইপের হয় তাহলে কেউ যদি আপনার একাউন্টের রিপোর্ট করে তাহলে সঙ্গে সঙ্গে আমরা আপনার একাউন্ট ডিজেবল করে দেওয়া হবে ।

★Blog এ কোনো রকমের কপি পোস্ট করা যাবে না সম্পূর্ণ ইউনিক আর্টিকেল লিখতে হবে।

★অবশ্যই হাই কোয়ালিটি পিকচার আপলোড দিতে হবে ।

★কোনরকম অবৈধভাবে পয়েন্ট বাড়ানোর জন্য কাজ করতেছেন তাহলে আপনার একাউন্টটা ডিলিট করা হবে ।

★Tiptopface সোশ্যাল নেটওয়ার্কে নিয়ে আজেবাজে কমেন্ট করতে পারবেন না ।

★আপনি যে Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক থেকে পেমেন্ট পাইছেন প্রতিটা পোস্ট আকারে আপনার টাইমলাইনে দিতে হবে। সবচেয়ে ভালো হয় আপনার নিজস্ব ভাষায় সেটা প্রকাশ করা সেইসাথে আপনাকে ইন্টারন্যাশনাল ভাষা ইংলিশে পোস্ট করতে হবে। প্রথম পেমেন্ট পাওয়ার পর যদি আপনি আপনার টাইমলাইনে শেয়ার না করেন পরবর্তীতে আপনি কোন ভাবে পেমেন্ট পাবেন না কথা মনে রাখবেন।
যদি উপরের কোন একটা শর্ত আপনি না মেনে কাজ করেন এই ক্ষেত্রে টিপটপ ফেস সোশ্যাল নেটওয়ার্ক আপনার একাউন্টটা ডিজেবল অথবা ডিলিট করার ক্ষমতা রাখে। মাঝে মাঝে দেখবেন আপনার অ্যাকাউন্ট থেকে কিছু পয়েন্ট কেটে নেওয়া হয়েছে এইটা Tiptopface সোশ্যাল নেটওয়ার্কের রোবট করে। যদি Tiptopface সোশ্যাল নেটওয়ার্কের কোন একটা শর্ত না মেনে কোন কিছু পোস্ট অথবা কমেন্ট করা হয় তখনই তা ডিলেট করে দেই এবং একাউন্ট থেকে অটোমেটিকলি কমেন্ট অথবা পোস্ট এর জন্য যে পয়েন্ট এডড হয় তা কেটে নেওয়া হয়।

★আমি কিভাবে আমার অ্যাকাউন্ট ভেরিফাই করব?


★Tiptopface সোশ্যাল নেটওয়ার্কে ভেরিফাই করতে গেলে আপনাকে কিছু ইনফরমেশন দিতে হবে। অবশ্যই আপনার একাউন্টে সর্বনিম্ন 10k পয়েন্ট এবং 10k Follow থাকতে হবে ।

★পদক্ষেপ 1 : একটি প্রোফাইল ছবি। [ অবশ্যই আপনার ছবি থাকতে হবে ]
★পদক্ষেপ 2 : একটি কভার ফটো। [ অবশ্যই আপনার ছবি থাকতে হবে ]
★পদক্ষেপ 3 :আপনার নাম অবশ্যই আপনার আইডির সাথে মিল রেখে রাখতে হবে। (নিশ্চিত হয়ে নিন যে ,আপনার অ্যাকাউন্টের নাম এবং আপনার আইডি নাম একই)
★পদক্ষেপ 4 :general-setting ,profile-setting,social-link,এই সবগুলো পেজের বক্স আপনাকে পূরণ করতে হবে সঠিকভাবে ।

★পদক্ষেপ 5 : আপনার ফেসবুক অ্যাকাউন্টে TIPTOPFACE এ ওয়ার্কিং এড করুন

★পদক্ষেপ 6 :উপরের সবকিছু যদি আপনি কমপ্লিট করে থাকেন তাহলে এই স্টেপে verification page এসে প্রথমে আপনাকে আপনার tiptopface.com ইউজারনেম দিতে হবে। তারপর আপনি আসলে কি ইনফরমেশন দিয়ে সাবমিট করলেন তার ইনফরমেশন হতে পারে আপনার ভোটার আইডি কার্ড ,হতে পারে আপনার পাসপোর্ট, হতে পারে আপনার স্টুডেন্ট আইডি কার্ড আপনি যে ইনফরমেশন গুলো দিয়ে সাবমিট করবেন তার কিছু ডকুমেন্ট এখানে লিখবেন।
তারপর প্রথমে স্টেপে একহাতে আপনার ভোটার আইডি কার্ড বা পাসপোর্ট বা স্টুডেন্ট আইডি কার্ড বা অন্য কিছু নিতে হবে এবং অন্য হাতে tiptopface.com লেখার পর আপনি যেদিন আপনার একাউন্টে ভেরিফাই করার জন্য রিকোয়েস্ট পাঠাইছেন ঐদিনের তারিখটা নিচে লিখবেন এবং আপনার সিগনেচার দেবেন এইরকম একটা কাগজ তৈরি করে আপনি অন্য হাতে নিবেন। তারপর আপনার মুখমণ্ডলসহ ভোটার আইডি কার্ড বা পাসপোর্ট বা স্টুডেন্ট আইডি কার্ড বা অন্য কিছু একটা হাতে ও কারেন্ট ডেট সহ আপনার সিগনেচার করা কাগজটা আরেক হাতে নিয়ে একটা পিকচার তুলে প্রথম স্টেপ এ পাঠায় দিবেন। আপনাদেরকে আরও সহজ ভাবে বোঝার জন্য নিচে একটা পিকচার দেওয়া হলো । দয়া করে পিকচারের মত করে আপনি আপনার প্রথম ডকুমেন্টটা পাঠিয়ে দেবেন। তারপর আপনার ভোটার আইডি কার্ড বা পাসপোর্ট অথবা student আইডি কার্ড এর সামনের পার্ট ও পিছনের পার্ট সহ একটা ছবি পরের স্টেপে দিবেন।

★আমি কিভাবে আমার পেজটাকে ভেরিফাই ভেরিফাই করব ?


★পদক্ষেপ ১:প্রথমে আপনাকে আপনার প্রোফাইল ভেরিফাই করে নিতে হবে।

★ পদক্ষেপ ২ :আপনার পেইজে অবশ্যই কপিরাইট বিহীন পিকচার আপলোড দিতে হবে।

★পদক্ষেপ ৩ :কপিরাইট বিহীন একটা কভার ফটো আপলোড দিতে হবে।
★পদক্ষেপ ৪ :আপনার পেজে প্রতিটা পোস্ট কপিরাইট বিহীন হতে হবে।
★পদক্ষেপ ৫: আপনার পেজে কমপক্ষে 10k লাইক থাকতে হবে।

★আমি কিভাবে আমার Group ভেরিফাই করব?


★পদক্ষেপ ১ :প্রথমে আপনাকে আপনার প্রোফাইল ভেরিফাই করে নিতে হবে।

★ পদক্ষেপ ২ :আপনার Group অবশ্যই কপিরাইট বিহীন পিকচার আপলোড দিতে হবে।

★পদক্ষেপ ৩ :কপিরাইট বিহীন একটা কভার ফটো আপলোড দিতে হবে। পদক্ষেপ ৪ *আপনার Group প্রতিটা পোস্ট কপিরাইট বিহীন হতে হবে। পদক্ষেপ ৫ *আপনার পেজে কমপক্ষে 10k member থাকতে হবে।

★Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক কেন সবার থেকে আলাদা ?


Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক অন্য কারো সঙ্গে তুলনা করে না ।Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক তাদের মেম্বারদের কে নিয়ে, তাদের পার্সোনালিটি ,তাদের সিকিউরিটি এই বিষয়ের উপর বেশি প্রতিজ্ঞাবদ্ধ। এখানে প্রতিটা মেম্বারদের সমান অধিকার আছে। প্রতিটা মেম্বারদেরকে সিকিউরিটি ভালোভাবে দেওয়ার চেষ্টা করে । Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক সব সময় তাদের মেম্বারদের কথা মাথায় রেখে প্ল্যাটফর্ম তাদের সুবিধামত তৈরী করার চেষ্টা করে । পৃথিবীতে অন্যান্য সোশ্যাল নেটওয়ার্কে আপনি যেমন সব সুবিধা পাবেন একই সুবিধা Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক মধ্যে পাবেন। তাদের থেকে আরো বেশি কিছু দেওয়া চেষ্টা করে Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক । Tiptopface সোশ্যাল নেটওয়ার্কটি ব্যবহার করে পৃথিবীর যেকোনো প্রান্তে যোগাযোগ করতে পারবেন ,সরাসরি কথা বলতে পারবেন, ভিডিও কল দিতে পারবেন, চ্যাট করতে পারবেন ,আপনার পার্সোনালিটি শেয়ার করতে পারবেন ,পৃথিবীর বিভিন্ন মানুষের সঙ্গে পরিচয় হতে পারবেন ,এর পাশাপাশি আপনার প্রতিটা কাজের জন্য এক্সট্রা টাকা ইনকাম করতে পারবেন।

Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক একাউন্টে কিভাবে সিকিউরিটি রাখতে হয় ?


Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক আপনাকে আপনার অ্যাকাউন্টের ১০০% সিকিউরিটি সিস্টেম এবং ২৪ ঘন্টায় সাপোর্ট সিস্টেম দিতেছে । Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক বিশ্বাস করে ,আপনি যদি প্রতিটা পদক্ষেপ ঠিকমতো মেনে চলতে পারেন তাহলে অন্য কারো সাধ্য নাই আপনার অ্যাকাউন্টটি হ্যাক করা।
Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক কেন এত বেশি নিশ্চত হয়ে আপনাদের কে বলতেছে তার কিছু নমুনা জানা যাক :
★প্রথমত আপনি যে ডিভাইস বা আইপি দ্বারা অ্যাকাউন্ট ওপেন করছেন পরবর্তীতে আপনার ওই অ্যাকাউন্টটা যদি অন্য কোন ডিভাইস বা আইপি তে লগইন করার চেষ্টা করা হয় তাহলে আপনার ভেরিফাই মেইলে একটা মেইল যাবে |সেই মেইলটায় যে কোডটা থাকবে সেই কোডটা যদি দিতে পারেন তাহলে আপনারা অ্যাকাউন্টে অ্যাক্সেস অথবা লগইন করতে পারবেন। যদি আপনি দিতে না পারেন তাহলে আপনার একাউন্টটা লগইন করতে পারবে না।

★আপনি যদি আমাদের সাইটে টু ভেরিফিকেশন অন করে দেন তাহলে আপনার ফোন নাম্বারে অথবা আপনার মেইলে একটা কোড যাবে সে কোডটা দিতে পারলেই লগইন করতে পারবেন।

★Tiptopface সোশ্যাল নেটওয়ার্কে আপনার পাসওয়ার্ড , ইউজারনেম , জিমেইল অথবা ফোন নাম্বার যদি কেউ জানেও তার পরেও লগইন করে কোন কিছু চেঞ্জ করতে পারবে না কারণ আপনি যদি আপনার ইউজারনেম টা চেঞ্জ করতে চান তাহলে অবশ্যই ৯০ দিন অপেক্ষা করতে হবে এবং আপনার ফোন নাম্বার অথবা মেইল দিয়ে কনফার্ম করে। তারপর আপনি আপনার সব পার্সোনাল ইনফরমেশন চেঞ্জ করতে পারবেন।

★★যেহেতু Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক আপনাকে সিকিউরিটি সিস্টেমের সঙ্গে ইনকামের একটা পথ দিতেছে তাই আপনি যদি পর্যাপ্ত ব্যালেন্স করতে পারেন টাকা তোলার জন্য এবং তারপর যদি আপনি সে টাকা টা আপনার নিজস্ব ওয়ালেটে নিয়ে আসতে চান তাহলেও আপনি Tiptopface সোশ্যাল নেটওয়ার্কে টু স্টেপ ভেরিফিকেশন টা ইউজ করতে পারেন। এই ক্ষেত্রে আপনার অ্যাকাউন্ট থেকে প্রতিবার টাকা তোলার জন্য রিকোয়েস্ট পাঠালে তার আগে কনফার্ম হয়ে নেবে Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক আপনাকে মেইল অথবা কোন নাম্বারে কোড পাঠানোর মাধ্যমে।

★★Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক ভেরিফিকেশন একটা সিস্টেম আছে। আপনি যদি Tiptopface সোশ্যাল নেটওয়ার্কের সম্পূর্ণ রুল মেনে আপনার ভেরিফিকেশন করার জন্য আপনার সমস্ত ইনফরমেশন Tiptopface সোশ্যাল নেটওয়ার্কে দেন তাহলে আপনার একাউন্টি ভেরিফাই করে দেবে । তাতে করে আপনার মুখমন্ডল ইউজ করে কেউ দ্বিতীয় অ্যাকাউন্ট ব্যবহার করতে পারবে না | আপনার পার্সোনালিটি নিয়ে কেউ হাসি তামাশা করতে পারবেনা।কারণ আপনার পার্সোনাল Tiptopface সোশ্যাল নেটওয়ার্কে কাছে অনেক বেশি ইম্পর্টেন্ট। এছাড়াও আপনি যদি চান ২৪ ঘন্টা এবং সপ্তাহে সাত দিন কাস্টমার সাপোর্ট এর সঙ্গে কথা বলতে পারবেন।Tiptopface সোশ্যাল নেটওয়ার্ক ইতিমধ্যেই ১০ টা লোকাল ভাষা নিয়ে সাপোর্ট সেন্টার খুলেছে । আপনি চাইলে আপনার পছন্দের ভাষা ব্যবহার করে কথা বলতে পারবেন।
বিশেষ দ্রষ্টব্য: সিকিউরিটি সিস্টেম সম্পর্কে উল্লেখ্যিত যা যা আছে, তা আপনি যদি আপনার অ্যাকাউন্টে সিকিউরিটি সিস্টেমে রেখে দেন তাহলে আপনার অ্যাকাউন্টে কেউ লগইন করতে পারবে না। আপনার ইনফরমেশন কেউ চুরি করতে পারবেনা। আপনার অ্যাকাউন্টটি আরো বেশি সিকিউরিটি রাখতে আপনার ইনফরমেশন অন্য কাউকে শেয়ার করবেন না। মনে রাখবেন ,Tiptopface সোশ্যাল নেটওয়ার্কের কাস্টমার কেয়ার থেকে আপনাকে কখনোই কোন ইনফরমেশন চাওয়া হবে না। আপনি সাপোর্ট সেন্টারে আপনার আইডির প্রবলেম নিয়ে কথা বলার সময় মডিফাই করার জন্য আপনার ইনফরমেশন চাবে । এর বাইরে কেউ যদি আপনাকে মেসেজের মাধ্যমে বা অন্য মাধ্যমে আপনার কোন ইনফরমেশন জানতে চাইলে আপনি দিবেন না কারণ আপনারা ইনফরমেশন নিয়ে Tiptopface সোশ্যাল নেটওয়ার্কের সঙ্গে যদি অন্যরা যোগাযোগ করে তাহলে বুঝতে পারা সম্ভব
না আসলে কে কথা বলতেছে। যখনই দেখব আপনারা সব ইনফরমেশন মিলে যাচ্ছে তখন তাকে সাহায্য করতে বাধ্য। তাই এই বিষয়টা আপনারা অবশ্যই মাথায় রাখবেন আপনার ফোন নাম্বার, আপনার ইমেইল ,আপনার একাউন্টের পাসওয়ার্ড ইত্যাদি কারও সঙ্গে শেয়ার করবেন না।
আপনি যদি আমাদের কোয়ালিটি সার্ভিস পেতে চান তাহলে অবশ্যই আপনাকে যে কোন একটা প্যাকেজ এর আন্ডারে থাকতে হবে. তাহলে আপনার বুঝতে পারবেন আমাদের সার্ভিসের কোয়ালিটি প্যাকেজ ভিত্তিক সার্ভিস এর মধ্যে ফেস আইডেন্টিফাই ,প্রোফাইল ভিজিটর ,আনলিমিটেড ফলোয়ার আরো অনেক এবং আপনি এখানে যা ইনভেস্ট করবেন তার 3 থেকে 10 গুণ পর্যন্ত তুলতে পারবেন আপনার ব্যবহারের উপরে ।